1. admin@apontelevision.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

বীরগঞ্জে আমাদের ক্লিনিক ও ডায়াগনেস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত

মো: ফেরদৌস ওয়াহিদ সবুজ বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে একটি ক্লিনিককে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে৷

রবিবার (১৮ ডিসেম্বর -২০২৩) পৌরশহরের পোস্ট অফিস সংলগ্ন এলাকার ‘আমাদের ক্লিনিক ও ডায়াগনেস্টিক সেন্টারে’কে এই জরিমানা করা হয়।

ক্লিনিকের কাগজপত্র সঠিক না থাকায় ও ক্লিনিকের প্যাথলজিক্যাল মান সঠিক না থাকায়, লাইসেন্স নবায়ন না থাকা, আবাসিক ডাক্তার না থাকা, ডিপ্লোমা নার্স না থাকা, অপারেশন থিয়েটার অপরিষ্কার, ডাক্তারের ব্যবস্থাপত্র ব্যতীত ভর্তিকৃত রোগীর চিকিৎসা দেওয়ায় এই জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত৷ জরিমানা করেন, ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজা কুমার বিশ্বাস।

নিয়মিত মনিটরিং এবং অব্যাহত অভিযানের পরিপ্রেক্ষিতে সোমবার দুপুরে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারায় আমাদের ক্লিনিক ও ডায়াগনেস্টিক সেন্টার কে ৫০ হাজার জরিমানা করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মহসিন আলী,বীরগঞ্জ পৌরসভার সেনেটারী ইন্সপেক্টর এনামুল হোসেন , পুলিশ সদস্য , স্হানীয় সাংবাদিক এবং অন্যান্যরা।’

এব্যপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাস বলেন,
সেসব অপরাধের কারণে আমাদের ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টার কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত কর্তৃপক্ষকেও মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। এটি নিয়মিত রুটিন ওয়ার্কের অংশ এবং অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2020
Design By Raytahost