1. admin@apontelevision.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

তানজিন তিশাকে অভিনয় থেকে বিরত রাখার আহ্বান ।

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৬২ বার পঠিত

ছোটপর্দর অভিনেত্রী তানজিন তিশার গণমাধ্যমকর্মীদের সঙ্গে অপেশাদার ও ঔদ্ধত্যপূর্ণ আচরণের জন্য নিঃশর্ত ক্ষমা না চাওয়া পর্যন্ত তাকে নিয়ে সব ধরনের অভিনয় থেকে বিরত রাখার আহ্বান জানিয়েছেন গণমাধ্যমকর্মীরা।

বুধবার (২২ নভেম্বর) এক বিবৃতিতে এ আহ্বান জানান তারা।

বিবৃতিতে বলা হয়, তানজিন তিশা যতদিন পর্যন্ত নিঃশর্ত ক্ষমা না চায় ও ভবিষ্যতে এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ আচরণ করবে না বলে অঙ্গীকার প্রদান না করে ততদিন পর্যন্ত আপনারা তাকে নিয়ে সব ধরনের নির্মাণ থেকে বিরত থাকবেন বলে আপনাদের প্রতি আমাদের উদাত্ত আহ্বান রইল। গণমাধ্যমকর্মী ও নির্মাতারা একে অপরের পরিপূরক বলে শিল্পী ও সাংবাদিক দ্বন্দ্বের এই দুঃসময়ে আপনারা গণমাধ্যমকর্মীদের যৌক্তিক দাবির সঙ্গে সহমত প্রকাশ করে আমাদের সঙ্গে থাকবেন বলে প্রত্যাশা করছি।

আহমেদ তেপান্তরের সমন্বয়ে বিবৃতিতে স্বাক্ষরদাতা সচেতন গণমাধ্যমকর্মীরা হলেন— কামরুল হাসান দর্পণ ( দৈনিক ইনকিলাব), মঈন আবদুল্লাহ (দৈনিক আমাদের সময়), আলাদিন মাজিদ (বাংলাদেশ প্রতিদিন), ইমরুল শাহেদ (আমাদের অর্থনীতি), বিপুল হাসান ( আরটিভি), সাইফ আলী (আজকের সংবাদ), এমএস রানা (আজকের পত্রিকা), গোলাম মুজতবা ধ্রুব (এফএনএস), বুলবল (নিউ নেশন), আলী আফতাব ভূঁইয়া ( দেশ টিভি), জাহাঙ্গীর বিপ্লব (দৈনিক যায় যায় দিন), সাজু আহমেদ (দৈনিক যায় যায় দিন), রাশেদ হক (একাত্তর টিভি), ডি এ সৌর (ডিবিসি টেলিভিশন), নিথর মাহবুব (দৈনিক সংবাদ), এমদাদুল হক মিল্টন (দৈনিক সমকাল), মীর সামী (দৈনিক সমকাল), জাহিদ হোসেন (ডেইলি সান), নিশা মাহমুদা (প্রতিদিনের বাংলাদেশ), ারকিব হোসেন (খোলা কাগজ), ফাতেমা কাউসার (নিউজটোয়েন্টিফোর টেলিভিশন), রিয়েল তন্ময় ( দৈনিক ইনকিলাব), দেলোয়ার হোসেন বাদল (বাংলানিউজটোয়েন্টিফোর.কম) ও আবুল কালাম (নয়া দিগন্ত) প্রমুখ।

উল্লেখ্য যে, সংবাদ সংক্রান্ত বিষয়ে সম্প্রতি একজন গণমাধ্যমকর্মী তানজিন তিশাকে ফোন দিলে গণমাধ্যমকর্মীদের ‘উড়িয়ে’ দেওয়ার হু*মকি প্রদান করেন তিনি। আর এই বিষয়টি দেশের সাংস্কৃতিক অঙ্গণে নানা বিতর্ক ও সমালোচনার জন্ম দিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2020
Design By Raytahost