1. admin@apontelevision.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

পঞ্চগড় সীমান্ত এলাকা থেকে ১৯টি স্বর্ণের বারসহ আটক ১

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

পঞ্চগড় জেলা প্রতিনিধি:

অবৈধ পথে সীমান্ত অতিক্রম করে ভারতে স্বর্ণ পাঁচারের চেষ্টায় ১৯টি স্বর্ণের বারসহ জুয়েল নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ নীলফামারি ৫৬ বিজিবির সদস্যরা।আটকের পর দুপুরে তাকে পঞ্চগড় সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করার পাশাপাশি তার বিরুদ্ধে চোরাচালান আইনে মামলার প্রস্তুতি চলছে।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ঘাগড়া বিওপির টহল দল স্বর্ণের বার সহ তাকে আটক করে। আটক জুয়েল একই ইউনিয়নের মাধুপাড়া গ্রামের আফসার আলীর ছেলে।

নীলফামারী ব্যাটালিয়নের (৫৬ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল আসাদুজ্জামান হাকিম এক প্রেস বিজ্ঞোপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘাগড়া বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার শ্রী ননী গোপাল পালের একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ৭৫৫/৪-এস থেকে ১.৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে প্রধানপাড়া স্থানে অভিযান পরিচালনা করে।
এসময় অভিযানে জুয়েলকে ১৯টি স্বর্ণের বারসহ ভারতে পাচারকালীন সময় আটক করা হয়। এছাড়াও স্বর্ণের পাশাপাশি ১টি মোটর সাইকেল, ১টি মোবাইল ফোন এবং বাংলাদেশী নগদ ২৪ হাজার ৬৯০ টাকা জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণসহ মালামালের সিজার মূল্য প্রায় ১৫ কোটি ১২ লক্ষ ৬১ হাজার ৯৫৮ টাকা। জানা যায়, জব্দকৃত স্বর্ণগুলোর ওজন ১৯ দশমিক ৩০৩ কেজি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2024
Design By Raytahost