1. admin@apontelevision.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

নড়াইল-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতার গাড়ী বহরে হামলা ।

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

জনি চৌধুরী নড়াইল জেলা প্রতিনিধি :

নড়াইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লেফটেন্যান্ট কমান্ডার (অব.) এ এম আব্দুল্লাহ এর নৌকার নির্বাচনী প্রচারণা গাড়ী বহরে হামলার ঘটনা ঘটেছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে নড়াইল সদর উপজেলার শাহবাদ ইউনিয়নের আলোকদিয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতেই এ ঘটনার নিন্দা জানিয়ে নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট দিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা।
ফেসবুক পোস্টে মাশরাফি বলেন, গণতান্ত্রিক দেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরা এ দলের সবারই দায়িত্ব ও কর্তব্য। সেই কাজে বাঁধা দেয়া খুবই অন্যায়। দুর্বৃত্তদের কোন দল থাকে না, তাদের কোন নেতা থাকে না। তারা সবসময় সুযোগের অপেক্ষায় থাকে। দুর্বৃত্তায়নের মাধ্যমে তারা নিজস্ব ফায়দার আশায় থাকে। তিনি এ ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানিয়েছেন পুলিশ প্রশাসনের কাছে।

প্রত্যক্ষদর্শীরা জানান বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নড়াইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লেফটেন্যান্ট কমান্ডার (অব.) এ এম আব্দুল্লাহ লোহাগড়া থেকে একটি মাইক্রোবাস ও দুই শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে সরকারের উন্নয়ন ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রচারের জন্য নড়াইল সদরের উদ্দেশ্যে রওনা করেন। বিকাল ৫টার দিকে শাহাবাদ ইউনিয়নের আলোকদিয়া বাজারে তার গাড়িবহর পৌঁছালে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়।

লেফটেন্যান্ট কমান্ডার (অব.) এ এম আব্দুল্লাহ অভিযোগ করে বলেন, গাড়িবহর নিয়ে নড়াইল সদরের শাহাবাদ, মাইজপাড়া, হবখালি ইউনিয়ন হয়ে লোহাগড়ায় ফেরার কথা থাকলেও শাহাবাদ ইউনিয়নের আলোকদিয়া বাজারে পৌঁছালে সন্ত্রাসীরা আমাদের ওপর হামলা করে। আমি আগামী নির্বাচনে নড়াইল-২ আসনে নৌকা প্রতিকের অর্থাৎ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। সে কারণে প্রতিহিংসা পরায়ন হয়ে হয়তো বা কোন প্রতিপক্ষ এ হামলার ঘটনা ঘটাতে পারে।

নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস হামলার নিন্দা জানিয়ে বলেন, নির্বাচনকে সামনে রেখে সুসংগঠিত নড়াইল জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনসহ দলের মনোবল ভাঙতে জামায়াত-বিএনপি অধ্যুষিত এলাকায় এ ধরনের হামলা চালানো হয়েছে। এ হামলার নেপথ্যের ব্যক্তিদের খুঁজে বের করে বিচারের আওতায় আনার জন্য তিনি প্রশাসনের কাছে জোর দাবি জানান।

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস.) তারেক আল মেহেদী বলেন, লেফটেন্যান্ট কমান্ডার (অব.) এ এম আব্দুল্লাহকে বহনকারী মাইক্রোবাসে হামলার ঘটনা ঘটেছে। গাড়ির গ্লাস ভেঙে তার সফরসঙ্গীদের কয়েকজন কিছুটা আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম পাঠানো হয়েছে। কেউ অভিযোগ দিলে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2024
Design By Raytahost