1. admin@apontelevision.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ ওসি বজলুর রশিদ এর নেতৃত্বে এবং র‍্যাবের সহযোগিতায় মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত আসামীসহ ০২ জন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার ।

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ১১৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

দিনাজপুর জেলার চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে এসআই (নিঃ) মোঃ নূর আলম সিদ্দিক, চিরিরবন্দর থানা, দিনাজপুর সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ র‍্যাবের সহায়তায় মানিকগঞ্জ সদর থানার মামলা নং-১৭(৯)১৫, জিআর নং-৩৫৬/১৫, ধারা-৩০২/৩৪ পেনাল কোড সংক্রান্তে মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত আসামী মোঃ আনোয়ার হোসেন (৩৪), পিতা-মোঃ জয়নাল আবেদীন, সাং-সনকৈড় (ডাক্তারপাড়া), ।থানা-চিরিরবন্দর, জেলা-দিনাজপুরকে ইং-২৫/০৮/২০২৩ তারিখ রাত্রি ০১.৩০ ঘটিকার সময় ঢাকা হতে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সাভার মডেল থানার মামলা নং-০৮(৯)১৫, দায়রা নং-৮১০/১৬, ধারা-৩৬৪/৩৮৫/৩৮৬/৩০২/২০১/৩৪ পেনাল কোড সংক্রান্তে অপর একটি গ্রেফতারী পরোয়ানা মূলতবী আছে।

অপর একটি অভিযানে এসআই(নিঃ) মোঃ নূর আলম সঙ্গীয় এএসআই(নিঃ) মোঃ আলাল হোসাইন ও ফোর্সসহ অদ্য ইং-২৫/০৮/২০২৩ তারিখ সকাল অনুমান ১১.০০ ঘটিকার সময় চিরিরবন্দর থানাধীন আলোকডিহি, ঘাটেরপাড় এলাকা হইতে মোকদ্দমা নং- ১৮/২২ (পারিঃ ডিং) এর ০৩ (তিন) মাসের সাজাপ্রাপ্ত আসামী মোঃ আঃ রহিম, পিতা-মোঃ আমির উদ্দীন, সাং-গছাহার, থানা- চিরিরবন্দর, জেলা-দিনাজপুরকে গ্রেফতার করা হয়। অন্যান্য অভিযান অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2024
Design By Raytahost