1. admin@apontelevision.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

দিনাজপুরে ট্রাক ও পুলিশের গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত-৩।

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১৫২ বার পঠিত

দিনাজপুর জেলা প্রতিনিধি

দিনাজপুরে ট্রাক সাথে পুলিশের গাড়ির মুখোমুখি সংঘর্ষে পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। বুধবার(২ আগস্ট )সকাল ৮.৩০ মিনিটের দিকে দিনাজপুর বিরামপুর উপজেলার চণ্ডীপুর গ্রামে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, হাকিমপুর থানার উপপরিদর্শক(এসআই) আকতার হোসেন, কনস্টেবল আওয়াল হোসেন, গাড়ির চালক ও কনস্টেবল মোঃ লিটন।

এ ঘটনায় ট্রাকচালক আব্দুস সালাম(৪০) ও তাঁর সহকারী মোঃ রতনকে(২৫)কে আটক করেছে পুলিশ।

আটককৃত ট্রাকচালক হলেন , আব্দুস সালাম বাড়ি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় এবং সহকারী মোঃ রতন এর বাড়ি হাকিমপুর উপজেলায়।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ(ওসি )সুব্রত কুমার সরকার বলেন, সকালে হাকিমপুর থানা থেকে পুলিশের একটি গাড়ি ফুলবাড়ি শহরের ঢাকা মোড়ের দিকে যাচ্ছিল। বিরামপুর উপজেলার চণ্ডীপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্রাকটি ডান দিকে যাওয়ার সংকেত দেয় এতে পুলিশের গাড়িটির চালক গাড়িটি বাঁ দিকে চাপিয়ে নেন। ট্রাকটি আবার ডানে চাপলে ট্রাকের সঙ্গে পুলিশের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পুলিশের গাড়িতে থাকা চালকসহ ৩জন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে সবাইকে ছেড়ে দেন।

হাকিমপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) আবু সায়েম মিয়া বলেন, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ জয়পুরহাট থেকে সৈয়দপুর বিমানবন্দরে যাচ্ছিলেন। পথে তাঁকে ফুলবাড়ি পর্যন্ত নিরাপদে পৌঁছে দিতে হাকিমপুর থানা-পুলিশের একটি দল ফুলবাড়ি যাচ্ছিল। চণ্ডীপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাঁরা এখন বিরামপুর থানায় অবস্থান করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2024
Design By Raytahost