1. admin@apontelevision.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

কুমিল্লার বরুড়ায় বিদ্যালয়ে গিয়ে শিক্ষকের উপর অর্তকিত হামলা।

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

কুমিল্লা জেলা প্রতিনিধি

কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ী আর আর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ক শাখার শ্রেণি শিক্ষক স্বপন চন্দ্র সাহা,আজ ৩০ জুলাই সকাল অনুমানিক ১০:১০ মিনিটে শ্রেণি কক্ষ থাকা অবস্থায় মোঃ জাহাঙ্গীর আলম নামে অন্য বিদ্যালয়ের এক শিক্ষক স্বপন চন্দ্র সাহার কাছে হাজিরা খাতা চায়, পরে শিক্ষক স্বপন চন্দ্র সাহা প্রধান শিক্ষকের অনুমতি ছাড়া হাজিরা খাতা দেওয়া যাবে না বলে জানিয়ে দেয়। মোঃ জাহাঙ্গীর আলম আবারো স্কুলের দপ্তরী ১নং স্বাক্ষী সফিউল্লাহকে নিয়ে শিক্ষক স্বপন চন্দ্র সাহার কাছে হাজিরা খাতা চায় তিনি আবারো একই কথা বলেন,এতে জাহাঙ্গীর আলম ক্ষিপ্ত হয়ে যায়।পরে শিক্ষক স্বপন চন্দ্র সাহা শ্রেণি কক্ষ থেকে বাহির হওয়ার সময় জাহাঙ্গীর আলম ঐ শিক্ষককে বিভিন্ন রকম গাল-মন্দ দিয়ে কিল-খুশি ও গলা চেপে ধরে, তাহার মার-ধরে শিক্ষক স্বপন চন্দ্র সাহার শরীরের বিভিন্ন স্থানে লাল ফুলা জখম হয়।

পরে উপস্থিত কয়েকজনের মাধ্যমে হামলাকারী জাহাঙ্গীর আলমের হাত থেকে রক্ষা পায় শিক্ষক স্বপন চন্দ্র সাহা।পরে তাকে বরুড়া সরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।যাহার রেজি নং-১৫১৪/২৪৩। হামলাকারী মোঃ জাহাঙ্গীর আলম ঘটনার স্থান ত্যাগ করার সময় শিক্ষককে বলে যদি কোন প্রকার জামেলা করে,তাহলে শিক্ষক ও শিক্ষকের পরিবারের সদস্যদের রাস্তায় একা পেলে হত্যা করে লাশ গুম করে ফেলবে।তাই শিক্ষক স্বপন চন্দ্র সাহা নিরুপায় হইয়া পরিবারের সদস্যদের নিরাপত্তার আশায় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গদের জানিয়ে থানায় আসিয়া অভিযোগ দায়ের করে।যার এস ডি আর নাম্বারঃ ১৭৩৭

এতে বাদীর স্বপন চন্দ্র সাহা সহকারী শিক্ষক (৫৭), পিতা মৃত কিশোরী মোহন সাহা, সাং- স্তনগ্রাম, পোঃ আমড়াতলী, খানার বড়া, জেলাঃ কুমিল্লা।বিবাদীঃ জাহাগীর আলম মজুমদার (৫৩), পিতাঃ মৃত আবদুল লতিফ মজুমদার, সাং- বড়ইয়া, পোঃ শিলমুড়ী, থানাঃ বরুড়া, জেলাঃ কুমিল্লা।সাক্ষী । ১। সফিউল্লাহ (দপ্তরী), পিতাঃ মৃত আলী আকবর, সাং- চালুকাতলী ২। হেলাল কবির (সহকারী শিক্ষক), পিতার।অজ্ঞাত, ২। নাজমুল হোসাইন (সহকারী শিক্ষক), পিতা: অজ্ঞাত, সর্ব থানাঃ বরুড়া, জেলাঃ কুমিল্লা।

এই ঘটনার পর পর ঘটনাস্থলে উপস্থিত হন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য জিয়াউল কাউসার আহমেদ, বরুড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু ইউসুফ, শিলমুড়ি দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পদে প্রার্থী সুমন আহমেদ, শাহ্ আলম সহ স্থানীয় লোকজন এমন পরিস্থিতিতে শিক্ষকগণ ক্লাস বর্জন করে সাথে স্কুলের সকল ছাত্র ছাত্রী ক্লাস বর্জন করে পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ক্লাস শুরু করান এই ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে,

বরুড়ায় শিক্ষকের উপর অর্তকিত হামলায় তীব্র ক্ষোভ জানিয়েছে বর্তমান ছাত্র/ছাত্রী, সাবেক ছাত্র/ছাত্রী, স্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক ও মানবাধিকার সংগঠন গুলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2024
Design By Raytahost