1. admin@apontelevision.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

দেশকে এগিয়ে নিতে নৌকায় ভোট দিতে হবে- রেলমন্ত্রী

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১২৩ বার পঠিত

পঞ্চগড় জেলা প্রতিনিধি:

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে ও দেশকে আরো এগিয়ে নিতে আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কাকে ভোট দিতে হবে। আত্মনির্ভরশীল দেশ হিসেবে উন্নত বিশ্বে মাথা উঁচু করে দাড়াতে, ভবিষ্যত প্রজন্মের কথা চিন্তা করে এবারের নির্বাচনেও আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার সরকার গরীবের সরকার, গরীব মানুষের কল্যাণে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর মাধ্যমে সহযোগীতা করে যাচ্ছে। সরকারের ধারাবাহিকতা বজায় থাকলে দেশ আরো এগিয়ে যাবে।

বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বহ্নি শিখা আশার সভাপতিত্বে মৎস্য সপ্তাহ উপলক্ষে সভায় অন্যানের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, পৌর মেয়র আজাহার আলী ও উপজেলা মৎস্য কর্তকর্তা আব্দুল্লাহ আল ইমরান বক্তব্য রাখেন।

পরে মন্ত্রী উপজেলা পরিষদ পুকুরে মৎস্য পোনা অবমুক্ত করেন এবং সফল মৎস্য চাষিদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এর আগে মন্ত্রীর অংশ গ্রহনে মৎস্য সপ্তাহ উপলক্ষে একটি বণাঢ়্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অডিটোরিয়াম চত্ত্বরে গিয়ে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2024
Design By Raytahost